কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) এর শীত বস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

কোডেক শাহাজীরহাট শাখা, নোয়াখালী এরিয়া, নোয়াখালী যোন এর উদ্যোগে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) একটি আর্থ সামাজিক প্রতিষ্ঠান যা ১৯৮৫ সালের ০১ লা অক্টোর থেকে উপকুলিয় অঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির মাঝে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় কোডেক শাহাজীরহাট শাখায় বৃহস্পতিবার (১৪জানুয়ারী) বেলা ১১টায় প্রতি বছরের ন্যায় এ বছরেও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।

 

উক্ত কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবিরহাট থানার অফিসার ইনর্চাজ টমাস বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সুন্দলপুর ইউনিয়নের ইউপি সদস্য আযাদ হোসেন আরজু, কবিরহাট উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, ডেইলী অবজারভার প্রতিনিধি মোহাম্মদ সেলিম।

 

শুরুতে কোডেক র্কাযক্রমের উপর ধারনা প্রদান করেন, যোনাল ব্যবস্থাপক ও অনুষ্ঠানের সভাপতি মুহাম্মদ সায়েদুল ইসলাম। এসময় প্রধান অতিথির বক্তব্যে টমাস বড়ুয়া বলেন, শীতের শুরুতে দরিদ্র শীর্তাতদের কম্বল বিতরন করার জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি কম্বল গ্রহনকারীদের উদ্দেশ্যে বলেন, ১টি কম্বল ১ বছরের বিষয় না। যতœ সহকারে রাখলে অনেক বছর ব্যবহার করতে পারবেন। কোডেক আপনাদেরকে ভাল মানের কম¦ল দিয়েছেন, দরিদ্র বয়স্ক মানুষদের নির্বাচন করায় শাখার টিমকে ধন্যবাদ জানান তিনি।

 

কম্বল বিতরন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সুন্দলপুর ইউনিয়নের ইউপি সদস্য আযাদ হোসেন আরজু, কবিরহাট উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, ডেইলী অবজারভার প্রতিনিধি মোহাম্মদ সেলিম।

 

এলাকা ব্যবস্থাপক, কাজী আল মামুন এর সঞ্চালনায় এসময় বক্তারা শুরুতে কোডেক র্কাযক্রমের উপর ধারনা প্রদান করে বলেন, শীত বস্ত্র দেয়া একটি পূন্যের কাজ। শীতের শুরুতে একেবারে যথাসময়ে দেয়ার জন্য কোডেক ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এসময় আরো উপস্থিত ছিলেন, এলাকা ব্যবস্থাপক কাজী আল মামুন, শাখা ব্যবস্থাপক মোঃ সাহেদ মিয়া ও উপ শাখা ব্যবস্থাপক পলাশ চন্দ্র শাহা প্রমূখ।

 

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের উপস্থিতিতে সামাজিক এবং সদস্যদের নিরাপত্তা ও সুরক্ষা র্কাযক্রমের প্রসংশা করে এ ধরনের জন কল্যালমূলক কার্যক্রম অব্যাহত রাখতে এবং পরিধি বৃদ্ধি করার জন্য কোডেক ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে বিশেষ ভাবে অনুরোধ শেষে সকলের মধ্যে কম্বল বিতরন করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১