শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীর ভাসানচরে রহিঙ্গা পিকনিক, বিশেষ ভোজ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর হাতিয়ার ভাসানচরে ৪ হাজার রহিঙ্গার জন্য পিকনিক, বিশেষ ভোজ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।

 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিনব্যাপী ৫নং ক্লাস্টারের পাশে খেলার মাঠে রহিঙ্গাদের জন্য এ বিশেষ পিকনিক অনুষ্ঠিত হয়েছে।

সকাল থেকে রোহিঙ্গা শিশু ও নারীদের অংশগ্রহনে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ ছাড়াও দুপুরে তাদের জন্য ব্যবস্থা করা হয়েছে চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী। এ মেজবানীতে থাকছে ১০ হাজার কেজি চাল ও ২৮ মন মাংস রান্না করবে চট্রগ্রাম থেকে আসা ১৫ জন্য বাবুর্চি। বিকেলে থাকছে রোহিঙ্গাদের পরিবেশনায় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০