নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো: খালেদ সাইফুল্লাহ’র প্রচারণায় হামলা ও ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন করে অভিযুক্তদের বিচার দাবি করেছেন তিনি।

রবিবার (২৪ জানুয়ারি) দুপুর ১টায় বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা এলাকার গ্লোব ডেইরী ফার্মে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে, একই দিন সকালে চৌমুনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মো.খালেদ সাইফুল্লাহ সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ডের মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়ীতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে এ সময় আমাদের একজন মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিক ভাবে হেনস্তা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।

তিনি আরো বলেন, কর্মী-সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ এ হামলার তীব্র নিন্দা জানান এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০