শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

গরম রসের পাত্রে পড়ে শিশুর মৃত্যু, আহত দাদা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সাহেদ সাব্বির, ফেনী:

 

ফেনীর সোনাগাজী উপজেলায় দাদার কোল থেকে খেজুরের গরম রসের পাত্রে পড়ে গা ঝলসে মৃত্যু হয়েছে এক শিশুর। সে সাথে শিশুটির দাদার হাত ঝলসে আহত হয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থার শিশুটি মারা যায়। মৃত শিশুর বাবা মো. মাসুদ ও ফুফা মো. লিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

মারা যাওয়া শিশুটির নাম আশরাফুল ইসলাম। তার বয়স হয়েছিল সাত মাস। শিশুর বাবা মো. মাসুদ। দগ্ধ হওয়া শিশুটির দাদার নাম আবুল হোসেন (৬৫)।

 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার (২৩ জানুয়ারি) সকাল থেকে দক্ষিণ চর দরবেশ এলাকার বিভিন্ন গাছির কাছ থেকে পাটালি গুড় তৈরির জন্য রস সংগ্রহ করেন আবুল হোসেন। রস বাড়িতে আনার পর আগুন জ্বালিয়ে বড় টিনের পাত্রে রস ঢেলে গরম করে গুড় তৈরি করছিলেন আবুল হোসেনের স্ত্রী।

 

এ সময় আবুল হোসেন তাঁর ছেলে মো. মাসুদের সাত মাস বয়সী ছেলে আশরাফুলকে কোলে নিয়ে চুলার পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন। হঠাৎ আবুল হোসেনের কোল থেকে শিশুটি গরম রসের পাত্রে পড়ে যায়। সঙ্গে সঙ্গে আবুল হোসেন নাতিকে বাঁচাতে দুই হাত গরম রসে ঢুকিয়ে তাঁকে দ্রুত তুলে মাটিতে রাখেন। ততক্ষণে আশরাফুলের শরীর ও আবুল হোসেনের দুই হাত ঝলসে গেছে। পরে বাড়ির লোকজন দ্রুত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. সাদেকুল করিম বলেন, গরম রসে শিশু আশরাফুলের মাথা ও শ্বাসনালিসহ শরীরের ৩৫ শতাংশ এবং শিশুটির দাদা আবুল হোসেনের দুই হাতসহ শরীরের ১০ শতাংশ ঝলসে গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০