বেগমগঞ্জে করোনা রোগীর প্রতিষ্ঠানকে জরিমানা 

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ১০ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে লকডাউন ও আইসোলেশন ভেঙে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এক লাখ টাকা অর্থদণ্ড  করেছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানের মালিক রাজন সাহা করোনা ভাইরাসে আক্রান্ত।
রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম এ অভিযান পরিচালনা করেন।
জানা গেছে, গত ২৯এপ্রিল বুধবার চৌমুহনী কালিতলা রোডের গগন সাহার আড়ৎ’এর মালিক রাজন সাহার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরআগে করোনা উপসর্গ নিয়ে তার প্রতিষ্ঠানের এক কর্মকর্তা মারা যান। যার বাড়ী ছিল কুমিল্লা জেলার লাকসাম উপজেলায়। পরবর্তীতে ওই প্রতিষ্ঠানের আরও দুই কর্মচারীরও করোন পজিটিভ আসে। রাজন সাহার করোনা শানাক্ত হওয়ার পর তার দুটি ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন করে দিয়ে স্ব-পরিবারে তাকে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়। কিন্তু এ নির্দেশ অমান্য করে সে কালিতলা রোডের তার দু’টি ব্যবসা প্রতিষ্ঠান খুলে ব্যবসা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে তার ব্যবসা প্রতিষ্ঠানগুলো খোলা পাওয়া তাকে এক লাখ টাকা অর্থদণ্ড  করা হয়েছে।
বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিমানার পাশাপাশি তাকে পুনঃরায় স্ব-পরিবারে আইসোলেশনে পাঠানো হয়েছে। দ্বিতীয়বার লকডাউন করা হয়েছে তার ব্যবসা প্রতিষ্ঠান দু’টি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১