সুবর্ণচরে প্রতিপক্ষের হামলায় আহত ৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৪নং ওয়াপদা ইউপিতে প্রতিপক্ষের হামলায় মহিলা ও বৃদ্ধসহ ৭ জন আহত হয়েছে। আহতরা হচ্ছেন চরকাজী মোখলেছ গ্রামের আশেক আলী (৭০) তার ছেলে কামাল (২৭),নুর করীম (২১),শরীফ (১৫), স্ত্রী রোকসানা বেগম (৬০), মেয়ে নাজমা (৩৫) ও বাজার ব্যাবসায়ী কেফায়েত উল্যা। আহতরা সবাই নোয়াখালী ২৫০শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে আশেক আলী ও তার ছেলে কামালের অবস্থা আশংকা জনক।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টায় চরকাজী মোখলেছ এলাকার নুরনবী দরবেশ বাজারের দক্ষিন মাথায়। হাসপাতালে আহত রোকসনা বেগম জানান, গত ২ মাস পুর্বে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষ বাজার ব্যবসায়ী আবদুর রহিমগং ছোট ছেলে শরীফসহ তাদের মারধর করে । এ ঘটনায় তারা মামলা করতে গেলে চেয়ারম্যান সাহেব তাদের বিষয়টি ইউনিয়ন পরিষদে সমাধানের আশ্বাস দিলে তারা আর মামলা করেননি ।

কিন্তু প্রতিপক্ষরা গোপনে কোটে গিয়ে মিথ্যা মালা করে যা ওয়ারেন্ট হয়ে যায়। আমার ছেলেরা গত ১৭ ফেব্রুয়ারী উকিলের মাধ্যমে কোর্ট স্যালেন্ডার করে জামিন নিয়ে বাড়ি ফিরে । এতে ক্ষিপ্ত হয়ে তারা আমাদের হুমকি দেয়। বৃহস্পতিবার ধানের জমিতে কাজ করা অবস্থায় দোকান থেকে চা খেয়ে আসার সময় আগে থেকে উৎ পেতে থাকা আবদুর রহিম, রুহুল আমিন, তুষার, সালাউদ্দিন, আলাউদ্দিন, আরিফসহ ২০/২৫ জন দেশীয় অস্ত্র , লোহার রড়, লাঠিসোটা নিয়ে আমাদের উপর হামলা চালায় ।

শোরচিৎকার শুনে এলাকাবাসী দৌড়ে আসে। এসময় তাদের হাত থেকে আমাদেরকে বাঁচাতে চেষ্টা করলে বাজার ব্যাসায়ী কেফায়েত উল্যাকেও তারা লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে । তাদের এলাপাতাড়ি আঘাতে আমার স্বামী, ছেলেরা, ব্যাবসায়ী কেফায়েত সহ আমরা আহত হই। বর্তমানে আমার স্বামী আশেক আলী ও ছেলে কামালের অবস্থা খুব খারাপ । এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভূগিরা জানান।

এ বিষয়ে চরজব্বর থানার ওসি তদন্ত মোঃ ইব্রাহিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। উভয়পক্ষের লোক আহত হয়েছে। এটা তাদের দীর্ঘদিনের বিরোধ। এখন পর্যন্ত কেউ মামলা দেয়নি দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১