শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী সদর উপজেলার ১০ নং অশ্বদিয়া ইউপির পশ্চিম অশ্বদিয়া গ্রামে সন্ত্রাসী ও মাদক ব্যাবসায়ী লাল মিয়া জজ এর বিরুদ্ধে প্রতিবাদ করায় রহমত উল্লা মোজাম্মেল (১৮) নামের ওয়ার্ড ছাত্রলীগ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। সে বর্তমানে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত মোজাম্মেল একই ইউনিয়নের অলি উল্লাহর ছেলে ও কবিরহাট সরকারী কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টায় মৌলভী বাজারের দক্ষিনে পশ্চিম অশ্বদিয়া গ্রামে।

আহত মোজাম্মেল জানান, দীর্ঘদিন থেকে রেজাউল হকের বাড়ির সামনে মাদক ক্রয় বিক্রয় করে আসছে লাল মিয়া জজ্ ও বহিরাগত মাদক ব্যবসায়ীরা। আমাদের নেতা এমপি একরামুল করীম চৌধুরীর নির্দেশে এলাকায় কোন মাদক চলবে না। তাই আমি এলাকায় মাদক সম্রাট লাল মিয়া জজকে এখানে মাদক না আনার জন্য বলি। তর্কতির্কের এক পর্যায়ে সে মোবাইল করলে ঘটনাস্থলে হিমেল (২২), এমরান হোসেন (২৩), আবদুল কাদের পাপ্পু (২৩) ও নোমান (২৭) রামদা , কিরিছি, চাইনিজ কুরাল নিয়ে এসে আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। আমার শোরচিৎকারে এলাকবাসি দৌড়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে।
আত্বীয় সজন এসে আমাকে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে তার পরিবার জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০