কবিরহাটে রাতের আধারে ২৫০ পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিলেন যুবলীগ নেতা মাসুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘর বন্দি নিম্ন ও মধ্যবিত্ত্ব ১৫শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ হাতে নিলেন, নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কবিরহাট উপজেলার ১নং নরোত্তমপুর ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন মাসুদ।

সোমবার (১১মে) রাত ৮টা থেকে নরোত্তমপুর ইউনিয়নের ৫ও৬নং ওয়ার্ডে রাতের আধারে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০টি হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেকের ঘরে এ খাদ্য সামগ্রী পৌছে দেন শাহাদাত হোসেন মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কোরবান আলী বিএসসি, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী অলমগীর হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দুলাল মেম্বার, ৫নং ওয়ার্ড সহ-সভাপতি বাবুল পাল’সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় শাহাদাত হোসেন মাসুদ জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়াতে দেশের এই দূর্যোগময় মহুর্তে সমাজের কিছু বিত্তবান লোকের সহযোগিতায় আমি নরোত্তমপুর ইউনিয়নে প্রাথমিক ভাবে ১৫শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার উদ্যোগ নিয়েছি। গত ৭ই মে প্রথম ধাপে ১নং ওয়ার্ডে ১শত পরিবারকে এ খাদ্য সামগ্রী দেয়ার মাধ্যমে এ কার্যক্রম শুরু করি। আজকে পুনরায় ৫ও৬ নং ওয়ার্ডে রাতের আধারে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০টি পরিবারের বাড়িতে গিয়ে প্রত্যেকের ঘরে এ খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। তিনি আরো জানান, এ কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি ওয়ার্ড গুলোতেও আমার এ খাদ্য সামগ্রী পৌছনো হবে।

উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেক পরিবারের জন্য ৫কেজি চাউল, ৪কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পেয়াজ, ১লিটার সয়াবিন তৈল ও ১টি করে সাবান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১