Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল বিষ্ফোরণ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে আগুন ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত চৌমুহনী রেললাইন এলাকা থেকে বড়পোল এলাকা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফুটবল খেলাকে কেন্দ্র করে কয়েকদিন আগে চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকার আ.লীগ কর্মী টিটু ও করিমপুর এলাকার প্রান্তের সাথে বাকবির্তকের ঘটনা ঘটে। এ ঘটনার জের ও চৌমুহনী বাজারে আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রেললাইন এলাকায় টিটু ও প্রান্ত গ্রুপের লোকজন একত্রিত হলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে অন্তত ১০জন আহত হয়।

এসময় সংঘর্ষকারীরা ককটেল বিষ্ফোরণ, একটি মোটরসাইকেলে আগুন, দোকান ভাংচুর করে। পরে এক পক্ষের লোকজন স্থানীয় জামান মার্কেটে অবস্থান নিলে অন্যপক্ষ তাদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থ হয়।

চৌমুহনী পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান পাঠান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চৌমুহনী বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Sharing is caring!