নোয়াখালীতে করোনার দ্বিতীয় ডোজ প্রদান শুরু, নতুন আক্রান্ত ৭১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 



করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশব্যাপী লকডাউনের চতুর্থ দিনেও নোয়াখালীতে ঢিলেঢালাভাবে চলছে। জনসচেতনতায় প্রশাসনের অভিযান অব্যহত রয়েছে। এদিকে জেলায় গত ২৪ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭১জন। জেলা মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৬হাজার ৪০২জন, যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৫হাজার ৫২৫জন আর মৃত্যু হয়েছে ৯৩জনের। নতুন আক্রান্তের হার ১৩.৪০%। তবে বাহিরে চলাচলকারী বেশির ভাগ লোকজন স্বাস্থ্যবিধি মেনে চলছে না। মাস্ক ছাড়া সড়কে ঘুরাঘুরি করছেন তারা।



বৃহস্পতিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালের করোনা ভ্যাকসিন প্রদান কেন্দ্রে দ্বিতীয় ডোজ গ্রহণের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। পর্যায়ক্রমে জেলা প্রশসাক, পুলিশ সুপার, সিভিল সার্জন’সহ সরকারি কর্মকর্তা ও মেসেজ প্রাপ্তরা টিকা গ্রহণ করেন।

জানা গেছে, লকডাউন ঘোষণার পর স্বাস্থ্যবিধি মানতে সরকারি নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার ভোর থেকে নোয়াখালীর জেলা শহর মাইজদী ও চৌমুহনী থেকে আভ্যন্তরীণ ছোট-খাট যানবাহন চলাচল করলেও দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সুপার মার্কেটসহ বড় বিপনী বিতান ও বেশির ভাগ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

এদিকে জনগনকে সচেতন করতে ও লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যহত রেখেছেন নির্বাহী ম্যাজিস্টেটগণ। সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে না চলায় একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বিভিন্ন মেয়াদে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১