নোয়াখালীতে করোনায় এক ও উপসর্গে একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর বেগমগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে (৩৯) বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। সদরের অশ্বদিয়া ইউনিয়নে করোনা উপসর্গে মারা গেছেন আবু সুফিয়ান (৬৫) নামের একজন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৯৯জনে।

 

গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৪২জন। এদিকে দ্বিতীয় দিনের লকডাউন চলছে নোয়াখালীতে। বৃহস্পতিবার সকালে করোনার বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি বলেন বেগমগঞ্জে করোনা পজিটিভ ওই ব্যক্তি পুরুষ ঢাকার সেলিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা গেছেন। গত ১২ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে কোভিড হাসপাতালে ভর্তি হওয়ায় আবু সুফিয়ান বুধবার দুপুর সাড়ে ১২টায় মারা যান।

 

এদিকে দ্বিতীয় দিনেরমত নোয়াখালীতে লকডাউন চলছে। প্রথমদিনের লকডাউনে ৭৬টি মামলায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১লাখ ৫হাজার ৭শত টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে জেলা দূরপাল্লার সকল যানবাহন বন্ধ রয়েছে। তবে নিত্য প্রয়োজনীয় পণ্যবাহী গাড়ী চলাচল করছে। বিভিন্ন সড়কে অটোরিকশা, সিএনজি ও কয়েকটি মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে। প্রথম দিনেরমত বেশিরভাগ সড়কই ফাঁকা রয়েছে। জনগনকে স্বাস্থ্য সচেতন করতে মাঠে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০