Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

মানুষ মানুষের জন্য এ শ্লোগানে, নোয়াখালী কবির হাট উপজেলার ১নং নরোত্তম ইউনিয়নে হত-দরিদ্র ফাউন্ডেশনের উদ্দ্যেগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার ৩ রমজান বাদ জুমা ১৬ এপ্রিল কবিরহাট উপজেলার নরোত্তম পুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আছলাম হাজী বাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে ১২৪ জন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

হত দরিদ্র ফাউন্ডেশনটি কতেক উদিয়মান তরুন যুবকের সমন্বয়ে সদ্য প্রতিষ্ঠিত সম্পূর্ন অরাজনৈতিক সামাজিক সংগঠন । এ হত দরিদ্র ফাউন্ডেশনের কিছু প্রবাসী ও স্হানীয় সদস্যদের অর্থায়নে ইফতার সামগ্রী বিতরন করা হয়। হত দরিদ্র ফাউন্ডেশনের সদস্য ফিরোজ আলমের সন্ঞালনায় ও উপদেষ্টা কে এম শহিদ উল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ১নং নরোত্তম পুর ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম সিরাজ উল্যাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন হত দরিদ্র ফাউন্ডেশনের উপদেষ্টা, সাংবাদিক ও মানবাধিকার কর্মী ইমাম উদ্দিন আজাদ,উপদেষ্টা নুরুল আলম হিরন, রুহুল আমিন মেম্বার,এমাম উদ্দিন মেম্বার। এছাড়া আরো উপস্হিত ছিলেন ব্রাক ব্যাংকের পিন্সিপাল অফিসার ও উপদেষ্ট মো:সোলায়মান, মনির হোসেন, আনোয়ার হোসেন টিটু, হাবিব উল্যাহ, আবুল হোসেন, শুভাকাঙ্ক্ষী আবুবক্কর ছিদ্দিক প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরনের পূর্বে মহামারী করোনা ভাইরাসসহ সকল বিপদ হতে দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। এবং হত দরিদ্র ফাউন্ডেশনের উদ্দ্যেকতা, সদস্যসহ সকলের সাফল্য কামনা করা হয়।

Sharing is caring!