Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ছেলের ওপর হামলার ঘটনায় পুলিশ এক পরিবহন ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত, জিল্লুর রহমান চৌধুরী লিংকন (৩৪), নোয়াখালী জেলা পরিষদের সদস্য আকরাম উদ্দিন সবুজ চৌধুরীর ছেলে এবং বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চৌধুরী বাড়ির বাসিন্দা। সে ড্রীম লাইন বাস পরিবহনের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ৯টা ২০ মিনিটের দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের পাগী বাড়ি মসজিদের সামনে থেকে তাকে পুলিশ আটক করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনাচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করে জানান, কাদের মির্জার ছেলের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি সে। তাকে ওই মামলায় আটক করে পুলিশ। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত (১৫ এপ্রিল) কোম্পানীগঞ্জ থানার সামনে কাদের মির্জার অনুসারীদের ফেইসবুক লাইভকে কেন্দ্র করে বিকেল ৪টায় উপজেলা আ.লীগ অনুসারী ও কাদের মির্জার অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ওই সংঘর্ষের এক পর্যায়ে উপজেলা আ.লীগের অনুসারীরা কাদের মির্জার ছেলে তাশিক মির্জাকে মারধর করে লাঞ্ছিত করে এবং দুই পক্ষের সংঘর্ষের ইটের আঘাতে তার মাথা ফেটে যায়। এ ঘটনার পর থেকে কাদের মির্জা একাধিকবার ফেইসবুক লাইভে এসে তার ছেলের ওপর হামলাকারীদের বিচার দাবি করে আসছেন। অবশেষে তার দাবির মুখে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একজনকে ওই মামলায় আটক করে।

Sharing is caring!