শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

চোরাই মোটরসাইকেলসহ সুবর্ণচের আটক-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ৩টি চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের ১জন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

২৯ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর ১টায় আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

আটককৃত মো. রাসেল (২৬), উপজেলার ৫নং চরজুবলী ইউনিয়নের পশ্চিম চরজুবলী গ্রামের ইব্রাহীম খলিলের ছেলে এবং মোটর সাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য।

থানা সূত্রে জানা যায়, চলতি মাসের মধ্যে সুবর্ণচর থেকে ২টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এই মোটরসাইকেল চুরির অভিযোগ পেয়ে পুলিশ সতর্ক অবস্থায় থাকে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে চোরাই একটি মোটরসাইকেলসহ মোটর সাইকেল মিস্ত্রী রাসেলকে উপজেলার আটকপালিয়া বাজারে তার দোকান থেকে আটক করে পুলিশ। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তার তথ্য মতে আরো ২টি মোটরসাইকেল আটকপালিয়া বাজারের অন্য একটি দোকান থেকে জব্দ করে পুলিশ।

ওসি জিয়াউল হক বলেন, আটক আসামির বিরুদ্ধে এ ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে পুলিশ আইনগত প্রক্রিয়ায় মোটরসাইকেল গুলো মালিকদের কাছে হস্তান্তর করবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০