শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

ফেনীতে একই পরিবারের ৬ জন সহ ৭ জনের করোনা শনাক্ত 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

ফেনী প্রতিনিধি::

ফেনীতে একদিনে আরো ৭ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন ফেনী জেনারেল হাসপাতালের ক্লিনার ও বাকীরা একই পরিবারের সদস্য।
বুধবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ওই সূত্র আরো জানায়, ফেনী জেনারেল হাসপাতালের ক্লিনার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি শহরের সুলতানপুর এলাকায় থাকেন।

গত ৮ মে ছাগলনাইয়া উপজেলার এক জনপ্রতিনিধি সহ তার পরিবারের ৬ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়। আজ বুধবার রাতে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) থেকে প্রেরিত প্রতিবেদনে করোনা পজেটিভ আসে। আক্রান্তরা ২ জন পুরুষ ও ৪ জন নারী।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় মোট ২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এর মধ্যে সদর উপজেলায় ৯ জন, দাগনভূঞা উপজেলায় ৫ জন, ফুলগাজী উপজেলায় ২ জন, ছাগলনাইয়া উপজেলায় ৭ জন, সোনাগাজী উপজেলায় ২ জন, একজনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে ৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি চলে গেছেন।

বুধবার ৬৭ জন সহ গত ৪৪ দিনে এ পর্যন্ত ৮শ ৮৯ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল এবং চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে ৫শ ৭৩ জনের নমুনা প্রতিবেদন আসে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১