Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

পারিবারিক কলহের জেরধরে বক মারার বিষ খেয়ে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে।

নিহত ওই ব্যবাসায়ী মোহাম্মদ বেলাল সওদাগর (৩৫), উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। সে স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী এবং ৩ সন্তানের জনক ছিল।

মঙ্গলবার (৪ মে) দুপুর ৩টায় পুলিশ চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এর আগে, দুপুরের কোন এক সময়ে নিজের দোকান বন্ধ করে দোকানের ভিতর বক মারার বিষ খেয়ে সে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র নাথ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বেলালের বউয়ের সাথে তার আরেক ভাইয়ের বউয়ের সাথে কয়েক দিন আগে ঝগড়া হয়। বেলাল উদ্যেগ নিয়ে ওই সমস্যার সমাধান করে। আজ ভোর রাতে বেলাল সেহরী খাওয়ার জন্য উঠলে তার সাথে তার বউয়ের ঝগড়া হয়। সে সকালে ঘুম থেকে উঠে বাড়িতে কিছু কাজ করে নিজের মুদি দোকানে গিয়ে বক মারার বিষ খায়। পরে মুমূর্ষ অবস্থায় তার ভাইকে ফোন দিয়ে তার ছেলে- মেয়েদের দিকে খেয়াল রাখতে বললে তার ভাইয়ের সন্ধেহ হয়। তার ভাই দ্রুত দোকানে এসে দেখতে পায়, সে বিষ খেয়ে ছটফট করছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।

Sharing is caring!