শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

চাটখিলে শীর্ষ মাদক কারবারি ৮ মামলার আসামি গিট্টু গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৪ মে, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালী চাটখিল উপজেলার শীর্ষ মাদক কারবারি গিট্টু আমিন ও তার সহযোগী আবুল হোসেন রূমেলকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃত শীর্ষ মাদক কারবারি মো. আমিনুল হক ওরফে গিট্টু আমিন (৪২), চাটখিল পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ফতেপুর গ্রামের স্কুল বেপারী বাড়ির মৃত আমিন উল্লাহ’র ছেলে এবং তার সহযোগী নিজাম উদ্দিন রুমেল (৩৫), পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ফতেপুর গ্রামের নন্দী বাড়ির আবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার (৪ মে) দুপুরে আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, সোমবার রাতে চাটখিল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গিট্টু আমিনের কাছ থেকে ১০১ পিস ইয়াবা ও রুমেলের কাছ থেকে ৯৯ পিস ইয়াবাসহ তাদের দুজনকে আটক করে।

উল্লেখ্য, ‌শীর্ষ মাদক কারবারি গিট্টু আমিন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত তার নামে ইতিপূর্বে চাটখিল থানায় আটটি মাদক মামলা রয়েছে।

আটকের সত্যতা নিশ্চিত করে চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ারুল ইসলাম জানান, আটককৃত গিট্টু আমিন ও তার সহযোগীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০