শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বেগমগঞ্জে অসহায়দের মাঝে ছাত্রলীগ কর্মী রাহির ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৫ মে, ২০২১

নিজেস্ব প্রতিবেদক:

 

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগ কর্মী রাকিবুল হাছান রাহি।

 

এসময় এই ছাত্রলীগ কর্মী বলেন, খেটে খাওয়া মানুষেরা এ সময়ে খুব কষ্টে আছে। লকডাউনের ফলে তাদের উপার্জন বন্ধ। তারা এসময়ে ঠিক মতো খেতে পারছেনা। তাই এই মানুষগুলোকে সাহায্য করার জন্য আমাদের আজকের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচী।

 

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেকটি কর্মী দেশের যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে ছিলো,আছে এবং থাকবে।

 

উল্লেখ্য, রাকিবুল হাছান রাহি নিজেকে দীর্ঘদিন যাবৎ মানবসেবায় নিয়োজিত রেখেছেন। গতমাসেও রাহি এরকম কর্মসূচী পরিচালনা করেছিলো। এসময় সে সবাইকে নিজ নিজ সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাড়ানোর অনুরোধ ব্যাক্ত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০