শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

গাবুয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশন উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১২ মে, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়া উপশহরের আর্থ সামজিক উন্নয়ন ও স্বেচ্ছাসেবী সংগঠন গাবুয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে আজীবন দাতা সদস্য, মাসিক দাতা সদস্য, কার্যকরী কমিটির সদস্য, স্বেচ্ছাসেবক ও শুভাকাঙ্খীদের পূণর্মিলনে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে ফাউন্ডেশন কার্যালয়ে।

চলমান লকডাউনের শুরু থেকে এখন পর্যন্ত সংগঠনটি দুস্থদের মধ্যে খাবার, রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বিতরন সহ নানান ধরনের সমাজ সেবামূলক কাজ করে আসছে। স্বেচ্ছাসেবামূলক সংগঠনের চেয়ারম্যান ইন্জিনিয়ার আহসান উদ্দিন ফরহাদ এলাকার যুব সমাজ সহ সকলকে নিয়েই এমন আয়োজন করেন।

সেক্রেটারী এডভোকেট দেলোয়ার হোসেন বাবলু ও হাসান আকবর বাদল আজীবন দাতা সদস্য হিসেবে নীহারিকা হক নাদিয়া এবং আয়েশা খাতুনকে কে সম্মাননা স্মারক প্রদান করেন। নির্বাহী চেয়ারম্যান মোহাম্মদ সোহরাব উদ্দিন সহ কার্যকরী কমিটির সদস্য, আজীবন দাতা সদস্য, স্বেচ্ছাসেবকগন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০