শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বাঁচতে চাই ক্যান্সার আক্রান্ত নোয়াখালীর আমেনা, সকলের সহ যোগীতা পেলে দেখতে পারে বাঁচার স্বপ্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২১ মে, ২০২১

নিজেস্ব প্রতিবেদক:

 

 

গত দু বছর যাবত মরণ ব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে নোয়াখালী কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাও গ্রামের বাসিন্দা মোসাম্মদ আমেনা বেগম নামে এক নিরিহ অসহায় মহিলা।

 

সরজমিনে গিয়ে দেখা যায়, মরণব্যাধি ক্যান্সারে তার দেহের স্তনসহ একাংশ পছে গেছে এবং দেহের বিভিন্ন স্থানে দেখা দিয়েছে নানাবিধ সমস্যা। গত দুবছর ধরে চিকিৎসা খরচ চালিয়ে বর্তমানে নি:শ্ব তার পরিবার। গরিব অসহায় ও দরিদ্র পরিবারের হওয়ায় সিকিৎসার খরচ বহন করতে পারছেনা আমেনার পরিবারের লোকজন।

 

এমতবস্তায় সমাজের বিত্তবানদের কাছে সাহায়্যের জন্য প্রার্থনা জানান হতদরিদ্র পরিবারের ক্যান্সার আক্রান্ত আমেনা ও তার পরিবারের লোকজন। আপনাদের সকলের সহযোগীতা পেলে নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে পারেন আমেনা। মুখে হাসি ফিরে পেতে পারে তার দুটি অবুঝ শিশুর।

 

প্রয়োজনে: যোগাযোগ করুন:

মো: ইয়াছিন রুবেল, ভাতিজা।

সাংবাদিক মো: সেলিম,

প্রতিনিধি ডেইলী অবজারভার, ব্যবস্থাপনা পরিচালক, অনলাইন নিউজ পোর্টাল nkbarta24.com

সাহয্য পাঠাতে পারেন: বিকাশ ও রকেটে: ০১৮২৫-৭৩৯৩৪৮ বিকাশ/নগদ ০১৬৭২-৯৮৫০৭৩, বিকাশ/রকেট ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০