শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

মাদকাসক্ত ছেলের হাতে বাবা-মাকে মারধর করে দুই বোনকে কুপিয়েছে জখমের অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ মে, ২০২১

চাটখিল, (নোয়াখালী) প্রতিবেদক:

 

সম্পত্তি নিয়ে বিরোধরে জের ধরে নোয়াখালীর চাটখিলে দুই বোনকে কুপিয়েছে মাদকাসক্ত ভাই। এ সময় বৃদ্ধ বাবা-মা এগিয়ে এলে তাদেরকেও মারধর করা হয়।

রোববার (৩০ মে) সকাল ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কুলুশ্রী গ্রামের মনির হোসেনের নতুন বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলো, পাখি আক্তার (২৬), তানিয়া আক্তার (২৪) । এ ঘটনায় একই দিন বিকেল ৪টায় হামলাকারির বাবা সাহাজ উদ্দিন (৬০) মাদকাসক্ত ছেলে কামাল হোসেন (২৮) ও তার স্ত্রী পূর্ণিমা আক্তারকে (২৩) আসামী করে মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, পাখি আক্তারের সৌদি প্রবাসী সাবেক স্বামী সাইফুল ইসলাম তার স্ত্রী এবং তার নামে একটি জমিন ক্রয় করেন। দুই বছর পূর্বে সাইফুলের সাথে পাখি আক্তারের ডিভোর্স হয়ে যায়। তারপর পাখি আক্তার ওই জায়গা তার বড় বোন আমেনা আক্তারের (৩০) কাছে বিক্রি করে দেয়। বোনের কাছে বোন জমি বিক্রি করাতে ভাই কামাল ক্ষিপ্ত হয়।

এরপর ভাই কামাল হোসেন তার বোন আমেনা আক্তারের নামের ওই নামীয় জমিনের নিজে অর্ধেক মালিক বলে দাবি করে আসছেন। এই সূত্র ধরে আজ সকালে বোন আমেনার নতুন বাড়িতে গিয়ে কামাল গাছপালা কাটার চেষ্টা করলে আমেনা ভাইকে বাঁধা দেয়। এক পর্যায়ে ভাই বোনের মধ্যে কথা কাটাকাটি হলে উত্তেজিত হয়ে কামাল বোন পাখি আক্তারকে দা দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে ছোট বোন তানিয়া আক্তার এগিয়ে এলে তাদেরকে ও কুপিয়ে আহত করে। পরে খবর পেয়ে পাশের বাড়ি থেকে বাবা-মা এগিয়ে এসে তাকে নিবৃত করতে চাইলে সে বৃদ্ধ বাবা-মাকেও মারধর করে। পরে এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় দুই বোনকে চাটখিল উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষেরই লোকজন আহত হয়েছে। উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০