শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

পুলিশের হাতে গ্রেফতার দুলাভাই, অভিযোগ শ্যালিকাকে ধর্ষণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৪ জুন, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

কিশোরী শ্যালিকাকে (১৩) ধর্ষণের অভিযোগে নোয়াখালীর চাটখিলে পুলিশ অভিযুক্ত দুলাভাইকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৪ জুন) দুপুরে উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের একটি গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটে। আটককৃত, মো.রুবেল হোসেন (২৭)। খিলপাড়া ইউনিয়নের পশ্চিম দেলিয়াই গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষক রুবেল নির্যাতিত কিশোরীর বাড়ির ভিতরের দূরসম্পর্কের দুলাভাই হয়। গত তিন বছর যাবত বাড়ীর পাশে শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করছে সে। শুক্রবার দুপুরে লম্পট রুবেল কিশোরী শ্যালিকাকে ঘরে একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে বাড়ীরে লোকজন এগিয়ে আসলে রুবেল পালিয়ে যায়। পরে কিশোরীর পরিবারের লোকজন ঘটনাটি খিলপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শুক্রবার বিকেলের দিকে ধর্ষক রুবেলকে আটক করে।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ধর্ষণের অভিযোগ পেয়ে তাকে আটক করে এবং নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। কিশোরীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০