Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার উপকূলীয় অঞ্চল ধানশালিক ইউনিয়নে বৈদেশিক মানবধিকার সংগঠন হিউম্যান রিলিপ ফাউন্ডেশনের উদ্যোগে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শনিবার (৫জুন) দুপুর ১২ টায় উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের ৯নং ওয়ার্ড চর গুল্লাখালী গ্রামের রিকসা আলার দোকান নামক স্থানে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

হিউম্যান রিলিপ ফাউন্ডেশনের বাংলাদেশের উদ্যোক্তা আব্দুল ওয়াদুদ রুবেল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ৬নং ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব নবী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জাম কামাল সহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

এসময় উপজেলার উপকুলীয় অঞ্চল এর ধানশালিক, ধানসিড়ি ও চর এলাহী ইউনিয়নে বসবাসরত পরিবার গুলোর মধ্যে ঘূর্ণিঝড় ইয়াস ও পূণিমার জোয়ারে অতিরিক্ত পানি প্লাবিত হয়ে ক্ষতিগ্রস্ত প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

উক্ত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে, চাউল, ডাল, আলু, মুড়ি, সয়াবিন তৈল, সাবান ও লবণসহ ১ সপ্তাহের খাদ্য সামগ্রী।

 

উল্লেখ্য, এর আগেও বৈদেশিক মানবধিকার সংগঠন হিউম্যান রিলিপ ফাউন্ডেশনের উদ্যোগে অত্র এলাকায় অনেকগুলো বসতঘর, গভীর নলকূপ (টিউবওয়েল) স্থাপন সহ মসজি, মাদ্রাসা ও বিভিন্ন এতিমখানায় অনুদান প্রদান করা হয়েছে।

Sharing is caring!