শিরোনাম:
কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ

চৌমুহনীতে অবৈধ পলিথিন ও স্টাবলাইজার কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৯ জুন, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে । এসময় একটি অবৈধ পলিথিন ও একটি ইলেকট্রিক কারখানাকে অর্থদন্ড করা হয়েছে।

বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন, বেগমগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হোসেন চৌধুরী। অভিযানে সহযোগিতা করেন র‌্যাব-১১ এর একটি দল।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর হাজীপুর এলাকায় শামীম নামের এক ব্যক্তি নিষিদ্ধ পলিথিন তৈরি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খোন্দকার মো. শামীম হোসেনের সহযোগিতায় ওই কারখানায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে কারখানাটির পরিচালককে এক লাখ টাকা জরিমানা করা হয়। পরে চৌমুহনী হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে পাওয়ার টেকনোলজি নামের একটি প্রতিষ্ঠানে এলজি, ওয়ালটন, স্যামংসংসহ বিভিন্ন ব্যান্ডের নকল ভোল্টেজ স্টাবলাইজার তৈরি করার অপরাধে দেড় লাখ টাকা জরিমানা করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার খোন্দকার মো. শামীম হোসেন জানান, জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০