Sharing is caring!

সুবর্ণচর, (নোয়াখালী) প্রতিনিধি:

 

 

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ওমান প্রবাসী মো.কামাল উদ্দিন (৩৩) কে কুপিয়ে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে চরজব্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

গতকাল বৃহস্পতিবার রাতে ৯জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৪-৫জনকে আসামী করে এই হত্যা মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় পুলিশ দুই আসামীকে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ চরকাজী মোখলেস গ্রাম থেকে আটক করে।

 

শুক্রবার (১১জুন) দুপুর ১টার দিকে আটককৃত দুই আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, চরওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ চরকাজী মোখলেস গ্রামের রুহুল আমিনের ছেলে ইসমাইল হোসেন (৪৮) ও তার ভাই আবুল কালাম (৪৫)।

 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

উল্লেখ্য, গত বুধবার (৯জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের মালেকের চা দোকানের সামনে পূর্ব শত্রুতা ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের দ্বন্দ্বের জেরধরে ওমান প্রবাসী মো.কামাল উদ্দিনকে (৩৩) কুপিয়ে গুরুত্বর জখম করে। পরে গুরুত্বর আহত কামালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে একই দিন রাত সোয়া ১১টার দিকে কুমিল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার মৃত্যু হয়। সে চরওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের ওবায়দুল হকের ছেলে এবং ২ সন্তানের জনক ছিল।

Sharing is caring!