ফেসবুক লাইভে ভাগনে মঞ্জুর হুংকার, কাদের মির্জার চোখ খুলে নিয়ে আসা মায়ের নির্দেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৪ জুন, ২০২১

প্রতিবেদক, নোয়াখালী:

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর ভাগনে ও কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু বলেছেন, ৪৮ ঘন্টার অবরোধের সময় শেষ হয়েছে। কাদের মির্জা ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে আমরা অবরোধ ডেকে ছিলাম। কিন্তু প্রশাসন কাদের মির্জাসহ তার কোন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেনি।

তাই এই অবরোধ সর্বাত্মক ভাবে আজ রাত ১২টা পর্যন্ত চালিয়ে যাবেন। যদি আজ রাত ১২টার মধ্যে এটার সুরাহা না হয়, তাহলে এখানে আরো কঠিন থেকে কঠিন কর্মসূচি দেওয়া হবে।

সোমবার (১৪ জুন) নিজের ফেইজবুক অ্যাকউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। মঞ্জু বলেন, এখানে আরো তীব্র অবরোধ কর্মসূচি চলবে। আন্দোলনের মুখে এই অপশক্তি ভেসে যাবে। এরপরে কর্মসূচি কি হবে, তা সময় মতো জানানো হবে। শিবিরের ৭টা ছেলেকে আপনার নেতৃত্বে খুন করা হয়েছে। অথচ আপনি বলেন শিবিরের ছেলেরা ভালো। তাহলে খুন করিয়েছেন কেন। কাদের মির্জার ছোট ভাই শাহদাতকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার ছোট ভাই শাহদাত সালিশ বাণিজ্য করে ওই এলাকার হাজার হাজার মানুষকে অতিষ্ট করে তুলেছে। আপনি অন্যকে ভূমি দস্যু বলেন। আপনার ভাইয়ের একশ একর ভূমি কোথা থেকে এল। তারতো কিছুই ছিলনা। তিনি আরো বলেন, বিএনপির নেতাকর্মীদের একটা অংশ আপনার সাথে কেন? আপনার সাথে তো আ.লীগের কোন নেতাকর্মী নেই। আছে মাদক ব্যবসায়ী ইয়াবা ব্যবসায়ী। মনে করেছেন সবাইকে হামলা করে, আক্রমণ করে আপনি এখানে যে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। আপনাকে কেউ ছেড়ে দিবে।

ব্যক্তিগত ভাবে আমি আমার কথা বলি, আমার মায়ের নির্দেশ হল তোর চোখ গুলো খুলে নিয়ে আসা। আজকে রাতের মধ্যে প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বুঝবেন আন্দোলন কত প্রকার ও কি কি। একদিন কোম্পানীগঞ্জের মানুষের আদালতে তোমার বিচার হবে হবেই। আ.লীগের নেতাকর্মীরা মির্জা তোমাকে দেখিয়ে দিবে আন্দোলন কত প্রকার ও কি কি। তুই আমাদের কোন আত্মীয় নয়। তোকে ওই খাতা থেকে বাদ দেওয়া হয়েছে। তোর মত বিকৃত রুচির মানুষ আমাদের আত্মীয় হতে পারে না।

এ সময় সেতুমন্ত্রীকে উদ্দেশ্য করে মঞ্জু বলেন, ভাইয়ের প্রতি এতো দরদ হলে তাকে পাগলা গারদ বা কোথাও নিয়ে আটকান। নয়তো মানুষ পিটিয়ে মেরে ফেললে এটার দায় দায়িত্ব কেউ নিবনা।

উল্লেখ্য, গত শনিবার (১২ জুন) দুপুর ১২টায় উপজেলা আ.লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু নিজের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের পক্ষ থেকে কোম্পানীগঞ্জে পরবর্তী ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ডাক দেন। কাদের মির্জার নেতৃত্বে আ.লীগ নেতা বাদলের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে এই অবরোধ ডাকা হয়। তবে বাদলের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। মিজানুর রহমান বাদল সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী। আর আবদুল কাদের মির্জা ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র।

 

ভিডিও লিংক


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১