ই-প্রসিকিউশন সময়ের অপচয় রোধ ও দূর্নীতি কমবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি:

 

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন, ই প্রসেকিউশনের মাধ্যমে যে কোন গাড়ীর আপডেট তথ্য জানা যাবে তাৎক্ষনিক, সময় অপচয় রোধ ও পুলিশের দূর্নীতিও কমবে। যা আগে মেট্টো পলিটন পুলিশে ছিল এখন জেলায় জেলায় চালু করার পরিকল্পনার অংশ বিশেষ লক্ষ্মীপুরে ও চালু করা হলো।

শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে শহরের উত্তর তেমুহনীতে ‘ই-ট্রাফিক প্রসিকিউশন’ কার্যক্রমের উদ্বোধন কালে এসব কথা বলেন ডিআইজি।

তিনি আরো বলেন, এই ব্যবস্থা চালু হওয়ায় এখন থেকে গাড়ির চালককে জরিমানার টাকা দিতে ট্রাফিক পুলিশ কার্যালয়ে যেতে হবে না, তাৎক্ষণিকভাবে ব্যাংক ও বিকাশের মাধ্যমে জমা দিতে পারবেন। আগে ট্রাফিক কর্মকর্তারা জরিমানার একটি কাগজ ধরিয়ে দিয়ে ট্রাফিক অফিসে যোগাযোগ করতে বলতেন। জরিমানার টাকা কম- বেশী করার সুযোগ ছিল এখন আর তা হবেনা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, মংনে থোয়াই মারমা, মিমতানুর রহমান, ডি আই ওয়ান ইকবাল হোসেন, ডিবির ওসি আজিজুর রহমান, সদর থানার ওসি জসীম উদ্দিন, ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক মো. জাকির হোসেন প্রমুখ।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১