Sharing is caring!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বিয়ের দুই মাসের মাথায় স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ হজ্ব পালন করতে গেলেন সৌদি আরবে। বুধবার বিকালে বিমানবন্দর থেকে স্বামী রাকিব সরকারের সঙ্গে তোলা কয়েকটি ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করে এ খবর জানিয়েছেন অভিনেত্রী। ছবিগুলো পোস্ট করে মাহি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে।’

সেই সঙ্গে স্বামী রাকিব সরকারকে ট্যাগ করে তিনি লেখেন, ‘তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া।’ একই সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমো। ছবিতে দেখা যাচ্ছে, কালো-নীল বোরকায় নিজেকে পর্দায় আবৃত করেছেন অভিনেত্রী। সঙ্গে তার স্বামীকে দেখা যাচ্ছে মাথায় টুপি ও সাদা পাঞ্জাবিতে।

মাহিয়া মাহির হাতে বর্তমানে ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’, চয়নিকা চৌধুরীর ‘অহংকারী বউ’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ রয়েছে। জানা যায়, ওমরাহ পালনের জন্য আগামী পনের দিন তিনি শুটিংয়ের শিডিউল ফাঁকা রেখেছেন। ওমরাহ থেকে ফিরে হাতে থাকা সিনেমার কাজে যোগ দেবেন। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সেপ্টেম্বরের মাঝামাঝির দিকে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের ঘটে তার।

Sharing is caring!