শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সব বিতর্ক-আলোচনা ছাপিয়ে বন্ধুত্বকেই বেছে নিয়েছেন বলিউডের দুই নায়িকা

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

ছবি: ইন্টারনেট

বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রীর ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। প্রথম জন রণবীর কপূরের প্রাক্তন। দ্বিতীয় জন তাঁর বর্তমান প্রেমিকা। কিন্তু সব বিতর্ক-আলোচনা ছাপিয়ে বন্ধুত্বকেই বেছে নিয়েছেন বলিউডের দুই নায়িকা। কিন্তু জানেন কি, ক্যাটরিনার একটি স্বভাব একেবারেই সহ্য করতে পারেন না আলিয়া?

এক সাক্ষাৎকারে নিজেই সে কথা ফাঁস করেছিলেন মহেশ-কন্যা। সঙ্গী ছিলেন ক্যাটরিনাও। আলিয়া বলেছিলেন, “ক্যাটরিনার একটি স্বভাব আমার একদম ভাল লাগে না। ও খুব দেরি করে মেসেজের উত্তর দেয়।” মহেশ-কন্যার অনুযোগ, ক্যাটরিনা নিজের অনুভূতি নিয়ে কথা বলেন না। চুপ করে থাকেন।

ক্যাটরিনাও কিন্তু ছেড়ে দেওয়ার পাত্রী নন! প্রাক্তন প্রেমিকের প্রেমিকাকে পাল্টা দিয়েছিলেন তিনিও। তাঁর কথায়, “আমি দেখতে পাই আলিয়া অনলাইন থাকে। আমার পাঠানো মেসেজ পড়ে। কিন্তু উত্তর দেয় না। ওর এই অভ্যাসও আমার ভাল লাগে না।”সূত্র-আনন্দবাজার।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০