৩০হাজার মানুষের পাশে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার ৩০হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম। পৌঁছে দিয়েছেন সুরক্ষা ও খাদ্য সামগ্রী।
জানা গেছে, করোনা ভাইরাসের কারনে সমস্যায় পড়া চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় সাধারন মানুষ, দলীয় নেতাকর্মী, করোনা মোকাবেলায় সেচ্চাসেবী, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী হিসেবে ২৫হাজার সার্জিক্যাল মাস্ক, ১৫০পিপিই, ৫০পিপিই গ্রাউন, ১২হাজার হ্যান্ড স্যানিটাইজার (হেক্সিসল) ও ৮হাজার হ্যান্ড গ্লাভস প্রদান করেন।
এছাড়া করোনা সংক্রমনের শুরু থেকে ধাপে ধাপে তিনি চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় রিকশাচালক, দিন মজুর, শ্রমিক ও নি¤œ আয়ের ১৫হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। যার প্রতি প্যাকেটে ১০ কেজি, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ১টি সাবান।
চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগ, ওলামায়েকেরাম, মুক্তিযোদ্ধা, চাটখিল জাতীয় পার্টি, মৎস্যজীবীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের ৫হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। দুই উপজেলার ইমাম-মুয়াজ্জিন, ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক ও স্কাউট এর ৯শতাধিক সদস্যের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার প্রদান করেন।
তিনি জেলায় কর্মরত দেড় শতাধিক সাংবাদিক ও ক্যামেরা পারর্সনদের মাঝে ঈদ উপহার প্রদান করেছেন।
জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা নিজ নিজ সংসদীয় এলাকায় করোনা মোকাবেলায় সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আপনারা দোয়া করবেন, মাননীয় প্রধানমন্ত্রী যেন সফলভাবে করোনা মহামারী থেকে দেশকে রক্ষা করতে পারে। যতদিন দেশে করোনার প্রভাব থাকবে ততদিন তিনি এ সাহায্য অব্যাহত রাখবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১