শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

আর নয়, গ্যাসের দাম আর বৃদ্ধি : ড. মোশাররফ

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জনগণের পকেট থেকে টাকা নিয়ে বিদেশে পাচার করছে এই সরকার। ইতোপূর্বেও তারা তেল ও বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। আর নয়, গ্যাসের দাম আর বৃদ্ধি করা যাবে না।

তিনি বলেন, আমরা গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবের তীব্র বিরোধিতা করছি।

বর্তমান সরকার কোনো ধরনের বৈধ সরকার না। তাদের কোনো ম্যান্ডেট নেই দাম বৃদ্ধি করার।
আজ রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

দেশে গণতন্ত্র নেই দাবি করে ড. খন্দকার মোশাররফ বলেন, দেশে এখন গণতন্ত্র নেই। আর আওয়ামী লীগ গণতন্ত্র ফিরিয়ে দেবে না। বিএনপিকেই গণতন্ত্র ফিরিয়ে আনার দায়িত্ব নিতে হবে। আমরা যদি গণতন্ত্র ফিরিয়ে আনতে না পারি তাহলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও পূর্ণ মুক্ত করতে পারবো না।

খালেদা জিয়া যাতে বিদেশে চিকিৎসা না নিতে পারে তার জন্য সরকার বিধি নিষেধ দিয়েছে বলে দাবি করেন বিএনপির সিনিয়র এই নেতা বলেন, কোনো স্বৈরাচার সরকার নিজের ইচ্ছায় ক্ষমতা থেকে চলে যায় না। তাদেরকে ধাক্কা দিতে হয়। পাকিস্তান আমলে আইয়ুব খানকে বিদায় করছে বাংলাদেশের মানুষ। আমরা আশা করি, এই সরকারকেও বিদায় করবে। খালেদা জিয়াকে মুক্ত করবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সভায় উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ বক্তব্য দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০