Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়াতে মোটরসাইকেল-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ আহত হয় আরও ৩জন।

 

নিহত যুবকের নাম মো. মামুন (১৮) সে কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নুর ইসলাম মাস্টার বাড়ির আব্দুল মান্নানের ছেলে।

মঙ্গলবার (২১ জুন) দুপুর ২টার দিকে জেলার সদর উপজেলাধীন অশ্বদিয়া ইউনিয়নের সোনাপুর-জোড়ালগঞ্জ সড়কের জামালের দোকান এর পূর্ব পাশ্বে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পিতা আব্দুল মান্নান জানান, মামুন পেশায় একজন বড় গাড়ির মেকানিক ছিল। সে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড সংলগ্ন গোয়ালের পোল এলাকার একটি ওয়ার্কশপে বাস, প্রাইভেটকার ও মাইক্রো মেকানিক হিসেবে কাজ করত। মঙ্গলবার দুপুর ১টার দিকে তাদের ওয়ার্কশপে একটি গাড়ি আসে কাজ করানোর জন্য। তখন মামুন আরেক জন যুবকের মোটরসাইকেলের পিছনে বসে ওই গাড়ির জন্য মালামাল কিনতে সোনাপুরের উদ্দেশ্যে বের হয়। যাত্রা পথে তাদের মোটরসাইকেলটি অশ্বদিয়া ইউনিয়নের সোনাপুর-জোড়ালগঞ্জ সড়কের মৌলভী বাজারের পশ্চিমে জামাল দোকান পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মামুন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবকের পরিবারের বক্তব্যের আলোকে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

Sharing is caring!