শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

অটোরিকশায় আগুন: সোনাইমুড়িতে ২ বিএনপি নেতা আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় সিএনজি চালিত অটোরিকশায় আগুন দিয়ে পালানোর সময় দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

 

আটককৃতরা হলো, উপজেলার কৌশল্যারবাগ গ্রামের ভূঁইয়া বাড়ির সিদ্দিক উল্যার ছেলে মো. মোস্তফা (৪০) ও কাঁঠালী গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. রিন্টু (৫০)।

গতকাল শুক্রবার (২৬আগস্ট) গভীর রাতে উপজেলার সোনাইমুড়ী পৌরসভার বাইপাসে মহাসড়কের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

 

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল শুক্রবার গভীর রাতে সোনাইমুড়ী পৌরসভার বাইপাস সড়কের পশ্চিম পাশে রক্ষিত সিএনজি চালিত অটোরিকশায় আগুন লাগিয়ে পালিয়ে যাওয়ার সময় হাতে নাতে দুই ব্যক্তিকে আটক করে পুলিশ।

 

তিনি আরও বলেন, আটককৃত অগ্নিসংযোগকারী দুইজনই বিএনপির ওয়ার্ড পর্যায়ের নেতা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামরা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০