শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

কোষ্টগার্ডের অভিযানে হাতিয়ায় বিদেশি মদ সহ মাদক আটক কারবারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় ৩৯ বোতল বিদেশি মদসহ মো, রাসেল নামে এক মাদক কারবারীকে আটক করেছে হাতিয়া কোষ্টগার্ড।

 

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার নলচিরা ঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. রাসেল নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া গ্রামের মো: মানিক মিয়ার ছেলে।

 

কোষ্টগার্ড সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে কোষ্টগার্ডের একটি টিম। এসময় একটি যাত্রীবাহী ট্রলারে থাকা রাসেলকে আটক করা হয়। পরে তাঁর সাথে থাকা একটি ব্যাগ তল্লাশী করে এসব মদের বোতল পাওয়া যায়। কোষ্টগার্ডের ধারনা দেশের বিভিন্ন অঞ্চল থেকে এসব মদ হাতিয়ায় বিক্রি করার জন্য এনেছে সে। পরে আটক রাসেলকে বিকালে জব্দ করা মদসহ হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

কোষ্টগার্ডের দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট শাফিউল কিঞ্জল জানান, রাসেলের বিরুদ্ধে কোষ্টগার্ড বাদি হয়ে মাদক আইনে হাতিয়া থানায় একটি মামলা করেছে। দেশের উপকূলীয় এলাকায় মাদক, চোরাচালান ও আইনশৃংখলা রক্ষায় কোষ্টগার্ড কাজ করে যাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০