গভীর রাতে আগুনে পুড়ল সোনাইমুড়ীর ১২ বসতঘর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
গভীর রাতে আগুনে পুড়ল সোনাইমুড়ীর ১২ বসতঘর
গভীর রাতে আগুনে পুড়ল সোনাইমুড়ীর ১২ বসতঘর

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে গভীর রাতে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে বারটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের পালপাড়া গ্রামের মোল্লাবাড়িতে এই দূর্ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাইমুড়ী উপজেলার পালপাড়া গ্রামের মোল্লা বাড়িতে বেশ কয়েকটি পরিবার যৌথ ভাবে বসবাস করে। বুধবার দিবাগত রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে একটি ঘরে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের আরও এগারোটি বসতঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সোনাইমুড়ী ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে বারটি বসতঘর পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সদস্যদের দাবি আগুনে তাদের ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মিনহাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দিবাগ রাত আড়াইটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে বারটি বসতঘর পুড়ে ৬লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০