শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কবিরহাটে গাছ চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
কবিরহাটে মামলা তুলে নিতে বাদীকে হুমকিতে ব্যার্থ হয়ে মাছের ঘেরে বিষ প্রয়োগ

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর কবিরহাট উপজেলায় গাছ চাপা পড়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত নাজমুল হাসান রেদোয়ান (১৬) উপজেলার ৫নং চাপারশিরহাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ রামেশ্বপুর গ্রামের দানেশ মুন্সি বাড়ির ইয়াকুব আলী দুলালের ছেলে এবং স্থানীয় একটি উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার ৫নং চাপারশিরহাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ রামেশ্বপুর গ্রামের দানেশ মুন্সি বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রেদোয়ান দুপুরে খাবার শেষে খেলাধুলা করার জন্য বাড়ির পাশে স্কুল মাঠের উদ্দেশে রওয়ানা দেয়। ওই সময় তাদের বাড়ির তার কাকা নূর নবীর ঘরের উঠানের কোণে একটি বড় করই গাছ কাটার কাজ চলছিল। বাড়ি থেকে বের হওয়ার পথে করই গাছটি রেদোয়ানের মাথায় পড়লে সেই ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের সুরুতহাল প্রস্তুত করেন। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০