শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

অবশেষে রিলিজ হল অজি’র হিপহপ গান “ডার্টি ঢাকা”

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
অবশেষে রিলিজ হল অজি’র হিপহপ গান “ডার্টি ঢাকা”

এনকে বার্তা বিনোদন:

 

অবশেষে প্রকাশ পেল হিপহপ গানের উঠতি তারকা অজি’র গান “ডার্টি ঢাকা”। ডাবল বেজ প্রডাকশন থেকে রিলিজ হওয়া, দ্য বিস্টবাজ প্রয়োজিত গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের অন্যতম হিপহপ গায়ক অজি। গানটি যৌথভাবে লিখেছেন অজি, ভিএক্সএল এবং নিজাম রাব্বি।

ডার্টি ঢাকা গানটি সম্পর্কে কতৃপক্ষ বলেন গানটি ঢাকা শহরের এক দৈনন্দিন গল্প নিয়ে তৈরী। গানটির লেখায় এই শহরের অন্ধকার গলি এবং কোলাহলপূর্ণ রাস্তা, প্রাত্যহিক জীবন এবং কিছু মানুষের এই শহরের প্রতি আকুতির কথা বলা হয়েছে। গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন অভি রহমান। গানটির ভিডিওতে রয়েছে যথেষ্ট নতুনত্ব এবং নির্মানশৈল্প। গানটি ইউটিউবে অজি দ্যা র‌্যাপার চ্যানেলে অবমুক্ত হয়েছে এবং ইতিমধ্যেই গানটি তরুনদের মাঝে সাড়া ফেলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০