শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

কলকাতার ডেরায় লিটনের আগেই জেসন রয়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
কলকাতার ডেরায় লিটনের আগেই জেসন রয়

এনকে বার্তা আন্তর্জাতিক:

 

কয়েক দিন আগে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছিল, সাকিব আল হাসানকে খেলাতে সর্বোচ্চ চেষ্টা করেছিল কলকাতা নাইট রাইডার্স। এ লক্ষ্যে তারা বিসিবিকে দুটি প্রস্তাব দিয়েছিল। কিন্তু সেই প্রস্তাবে টাইগার ক্রিকেট বোর্ড সাড়া না দেওয়ার অভিযোগ তাদের। এরই মধ্যে আইপিএলের পুরো আসরে সাকিব-লিটনকে না পাওয়ার শঙ্কায় তাদের নাম প্রত্যাহারের অনুরোধ জানায় দলটি। সেই আহবানে সাকিব সাড়া দিয়েছেন। তবে লিটন সেই সুযোগ হারাতে চান না।

 

জাতীয় দলের সিরিজ শেষ হওয়ায় শিগগিরই তিনি কলকাতায় উড়াল দেওয়ার কথা রয়েছে। তবে তার আগেই ফ্র্যাঞ্চাইজি দলটির ডেরায় পৌঁছে গেছেন ইংলিশ ব্যাটার জেসন রয়।

 

এদিকে, আফগান ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ এবং লিটনের মতো ‍ওপেনার থাকা সত্ত্বেও রয়কে নেওয়ায় কিছুটা শঙ্কা তৈরি হয়েছে। সেই শঙ্কা লিটনের সুযোগ পাওয়া নিয়ে। জেসন রয় ওপেনিংয়ে খেলে থাকেন, একইসঙ্গে ফর্মে আছেন গুরবাজও। সে প্রেক্ষিতে লিটনের সুযোগ পাওয়া নিয়ে অনিশ্চয়তা রয়েছে!

ইতোমধ্যে কলকাতায় দলের সঙ্গে যোগ দিয়েছেন রয়। ফ্র্যাঞ্জাইজিটির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে তার যোগদানের খবরটি নিশ্চিত করা হয়েছে। সেখানে তাকে অভ্যর্থনা জানিয়ে লেখা হয়, ‘আপনারা এই মুহূর্তটির জন্য অপেক্ষা করছিলেন, আমরা জানি। স্বাগতম, রয়’দা।’

 

মূলত শ্রেয়ার আয়ারের ইনজুরি এবং সাকিব সরে দাঁড়ানোর পর ইংলিশ মারকুটে ওপেনার জেসন রয়কে দলে ভেড়ায় কলকাতা। ফ্র্যাঞ্চাইজিটি শুরু থেকেই এমন কাউকে চাইছিল, যাকে সব ম্যাচে পাওয়া যাবে। রয়কে পছন্দ করার ক্ষেত্রে হয়তো তেমন চিন্তাই মাথায় কাজ করেছে কেকেআর কর্তৃপক্ষের। আবার আন্তর্জাতিক ব্যস্ততার কারণে সাকিব-লিটনদের পুরো মৌসুমে পাবে না, সেটি তারা আগেই নিশ্চিত ছিল।

 

এদিকে, গতকালই আয়ারল্যান্ডের সঙ্গে সিরিজ শেষ হয়েছে বাংলাদেশ জাতীয় দলের। তাদের এই আন্তর্জাতিক বিরতিতে লিটনের বহু অপেক্ষার অবসান ঘটেছে। এর আগে সিরিজ চলমান থাকায় লিটনের আইপিএলে যোগ দিতে বিসিবির অনুমতি মিলছিল না। আজই কলকাতা টিমে যোগ দিতে পারেন তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০