শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

স্পোর্ট ডেস্ক:

টেস্ট থেকেই অবসর নিলেন হাসারাঙ্গার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
টেস্ট থেকেই অবসর নিলেন হাসারাঙ্গার

টেস্ট ফরম্যাট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শ্রীলঙ্কার অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা। মাত্র ২৬ বছর বয়সে মাত্র ৪ টেস্ট খেলে ক্রিকেটের এই বনেদি সংস্করণ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

 

তবে ঠিক কেন এই আকস্মিক সিদ্ধান্ত, তারও ব্যাখ্যা দেওয়া হয়েছে। ডেইলি মিররের প্রতিবেদনে জানানো হয়, মূলত রঙিন পোশাকের ক্রিকেটে মনোযোগ দিতেই এই সিদ্ধান্ত হাসারাঙ্গার। নিজের এই সিদ্ধান্ত এরইমধ্যে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের কাছে জানিয়ে দিয়েছেন এই অলরাউন্ডার। জানিয়েছেন, শর্টার ফরম্যাটের ক্রিকেটেই নিজের সেরাটা দিতে চান তিনি।

টেস্ট ক্রিকেটে কেবল ৪ ম্যাচ খেলেছেন হাসারাঙ্গা। ২৮ গড়ে করেছেন ১৯৬ রান। আর বল হাতে পেয়েছেন ৪ উইকেট।

 

টেস্টে বিবর্ণ হলেও ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে বেশ ভালোভাবেই নিজের সামর্থ্যের জানান দিয়েছেন এই অলরাউন্ডার। টি-টোয়েন্টি অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে ৫ম স্থানে আছেন তিনি। ওয়ানডেতে আছেন ৮ম স্থানে। চলমান লঙ্কা প্রিমিয়ার লিগেও ব্যাটে বলে নৈপুণ্য দেখাচ্ছেন হাসারাঙ্গা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০