শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

বেগমগঞ্জে স্থানীয় সরকার দিবস উপলক্ষে ডিজিটাল সেন্টারের উনন্নয়ন প্রদর্শনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
বেগমগঞ্জে স্থানীয় সরকার দিবস উপলক্ষে ডিজিটাল সেন্টারের উনন্নয়ন প্রদর্শনী

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে বেগমগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করেছে।

 

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই স্লোগানকে সামনে রেখে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করেন উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও ইউপি চেয়ারম্যানগণ।

 

উদ্ভোধন ও র‍্যালিতে অংশগ্রহণ করেন বেগমগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরন, চৌমুহনী পৌরসভার মেয়র আলহাজ্ব খালেদ সাইফুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছিন আরাফাত, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা উর্মি।

 

এই উপলক্ষে জাতীয় স্থানীয় সরকার দিবসে উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারে পক্ষ থেকে স্মার্ট সেবা প্রদানের লক্ষ্যে একটি স্টল দেওয়া হয়।

 

ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা মোহাম্মদ মহিম উদ্দিন জানায়, বাংলাদেশ সরকারের ডিজিটাল প্রযুক্তির ও সেবা প্রদানের লক্ষ্যে অনলাইন-অফলাইন সহ সকল সেবা দেওয়া হচ্ছে। এইছাড়া ও সকল ধরনের ভাতা, সামাজিক নিরাপত্তা, বিভিন্ন কর্মসূচি, উন্নয়ন কর্মকান্ড, নাগরিক সেবা,স্বাস্থ্য সেবা, কৃষি, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, মানব সম্পদ উন্নয়ন সহ যেকোন সরকারের পদত্ত সেবা দেওয়া হচ্ছে এখান থেকে।

 

নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মেহেদী হাসান টিপু বলেন, বর্তমান সরকার শেখ হাসিনা সাধারণ মানুষের কল্যানে সবসময় কাজ করে যাচ্ছেন।

 

আমার গ্রাম আমার শহর, শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি। সেই লক্ষ্যেই ডিজিটাল সেন্টারের মাধ্যমে জনগণের দৌড় গোড়ায় সেবা পৌঁছাই দিচ্ছে।

 

এই সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শরীফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান খোকন, মোহাম্মদ শাহীন সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০