শিরোনাম:
কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ

ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

ডেস্ক::

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ করে থাকতে বললেন হিউস্টনের পুলিশ প্রধান আর্ট আচেভেডো। বিক্ষোভকারীদের ওপর কঠোর হতে গভর্নরদের প্রতি আহ্বান জানালে হিউস্টনের পুলিশ প্রধান এই মন্তব্য করেন।

সিএনএনকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্পকে উদ্দেশ্য করে আর্ট আচেভেডো বলেন, আপনার গঠনমূলক কিছু বলার না থাকলে দয়া করে চুপ থাকুন। তিনি আরও বলেন, এটা দমনের বিষয় না, এটি হৃদয় ও মন জয় করার বিষয়। সেইসঙ্গে ট্রাম্পকে তিনি অনুরোধ করেন তরুণদের জীবন বিপদের মধ্যে না ফেলতে।

সোমবার সকালে প্রেসিডেন্ট ট্রাম্প গভর্নরদের বিক্ষোভকারীদের ‘দমন’ করতে বলেন। ট্রাম্প বলেন, আপনারা যদি দমন না করেন তাহলে আপনাদের সময় নষ্ট করছেন।এছাড়া আরেক সংবাদ সম্মেলন ট্রাম্প বলেছেন, চলমান বিক্ষোভ না থামাতে পারলে সেনাবাহিনী মোতায়েন করা হবে।

গত ২৫ মে মিনেসোটা অঙ্গরাজ্যের বড় শহর মিনিয়াপলিসে পুলিশের হাতে জর্জ ফ্লয়েড নামে এক কৃষ্ণাঙ্গ নির্মমভাবে নিহত হন। এরপরই শুরু হয় বিক্ষোভ। ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় চার পুলিশ কর্মকর্তাকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করে মিনিয়াপলিস পুলিশ বিভাগ।

এদের মধ্যে ফ্লয়েডের ঘাড়ে হাঁটু দিয়ে চেপে ধরা ৪৪ বছর বয়সী দেরেককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ফ্লয়েডকে হত্যার অভিযোগ আনা হয়েছে। দ্য কুইন্ট, সিএনএন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০