এনআরবি ব্যাংক ম্যানেজারের করোনায় মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

ডেক্স::

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এনআরবি গ্লোবাল ব্যাংকের চট্টগ্রামের লোহাগাড়া শাখার ম্যানেজার মেজবাউল হক আরমান (৪৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার দিবাগত রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান।

মেজবাউল হক আরমানের বন্ধু ও কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত রমজান মাসের মাঝামাঝি সময় থেকে অসুস্থ হলেও ডাক্তারের পরামর্শ না নিয়ে অবহেলা করেন মেজবাউল হক আরমান। পরে অবস্থার অবনতি হলে রোববার (৭ জুন) কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন তিনি। ওইদিন রাত ১২টার দিকে জ্বর, ডায়রিয়া, শ্বাসকষ্ট তীব্র হলে সোমবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় তাকে।

এর আগে করোনা স্যাম্পল পরীক্ষা করতে দেওয়া হয়। তার রেজাল্ট পজিটিভ আসে। করোনার চিকিৎসায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন তিনি। বুধবার দিনগত রাতে ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মেজবাউল হক আরমান কক্সবাজারের রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের শাহ আহমদের পাড়া গ্রামের বাসিন্দা। তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করা আরমান ২০০২ সালে জনতা ব্যাংক দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১