নোয়াখালী প্রতিনিধিঃ
সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন চাটখিল পৌরসভার মেয়র মোহম্মাদ উল্যা পাটোয়ারী। ২৪ঘন্টায় জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৫১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৬৩২জন। 
শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৩২, বেগমগঞ্জে ৪, কোম্পানীগঞ্জে ৪, কবিরহাটে ৬, চাটখিলে ২, হাতিয়ায় ২ ও সোনাইমুড়ী উপজেলায় ১জন রোগী রয়েছে। যার মধ্যে সুস্থ্য হয়েয়েছেন ৫৫৪ জন। আইসোলেশনে রয়েছেন ১৯৩৯জন যার মধ্যে শহীদ ভুলু স্টেডিয়াম কোভিড হাসপাতালে আছেন ৩৩জন। জেলায় মোট আক্রান্তদের মধ্যে সদরে ৫৪৩, বেগমগঞ্জে ৫৬৪, কবিরহাট ১২৯, চাটখিলে ১১০, সোনাইমুড়ী ৮৮, সেনবাগে ৮৪, সুবর্ণচরে ৫৯, কোম্পানীগঞ্জ ৪৩ ও হাতিয়া উপজেলা আক্রান্ত ১২জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩২জন। যাদের মধ্যে পুলিশ সদস্য, চরমটুয়া এলাকার একই বাড়ীর ২জনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।
চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. তামজিদ হোসেন বলেন, চাটখিল পৌরসভার মেয়র ও উনার স্ত্রী নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ১১০জন।