শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

সোনাইমুড়ীতে আগুনে ৮দোকান ছাই

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। আগুন ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১৮লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থদের দাবী।
শনিবার ভোরের দিকে বাগাদিয়া নবী পুকুর পাড়ে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ একটি দোকানের মালিক মো নাসির উদ্দিন জানান, রাত প্রায় আনুমানিক সাড়ে তিনটার দিকে বাজারে আগুন জ¦লতে দেখে স্থানীয় লোকজন। এসময় তাদের চিৎকারে বাজারের আশপাশের লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসে সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় ফাতেমা ডেকারেটর, আব্দুল্লাহ ইলেকট্রিক হাউজ, আনিছ স্টোর, শাহাজাহান স্টোর, জয় ফার্মেসী, রায়হান মেটাল’সহ আটটি দোকান পুুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৮লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
সোনাইমুড়ী ফায়ার সার্ভিস কর্মকর্তা মো শাহাজাদা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০