সুধারামে অচেতন করে এক পরিবারের সর্বস্ব লুট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুর গ্রামের দু’টি পরিবারের লোকজনকে রাতের খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে একটি পরিবারের ঘরের সর্বস্ব লুটে নিয়েছে র্দুবৃত্তরা।

 

এই ঘটনায় দু’টি পরিবারের ৪জন সদস্য অচেতন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

মঙ্গলবার রাতে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিনোদপুর গ্রামের আব্দুর রহমান ডাক্তার বাড়ি ও একই গ্রামের ছেরাজ মাওলানার বাড়িতে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, বিনোদপুর গ্রামের ডাক্তার বাড়ির আব্দুর রহমান ও একই গ্রামের ছেরাজ মাওলানা বাড়ির সফিকুর রহমানের ঘরের সদস্যরা বুধবার রাত ৯টার দিকে রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে ডাক্তার বাড়ির পরিবারকে বুধবার রাতে ও মাওলানা বাড়ির পরিবারকে বুধবার সকালে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। দুই পরিবারের ৪জন সদস্য এখনো হাসপাতালে অচেতন অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

 

ভুক্তভোগী ডাক্তার বাড়ির আব্দুর রহমান’র ছেলে মাহফুজুর রহমান জানান, রাতে তাদের পরিবারের ৪সদস্যকে নিয়ে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে দুর্বৃত্তরা ঘরের ভেনটিলেটর ভেঙ্গে ঘরে প্রবেশ করে নগদ অর্থ , স্বর্ণালংকারসহ মালামাল নিয়ে যায়।

 

অচেতন থাকা দুই পরিবারের সদস্যরা হলেন, ডাক্তার বাড়ির ১। আঃ রহমান (৮৫), ২। সামিয়া (১০), ৩। রোকেয়া (৭০), ৪। তাহমিনা (৩০)।

 

বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে ৮ নং, ৫ নং ১৪ নং ওয়ার্ডে ভর্তি করেন।

 

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নবীর হোসেন জানান, এ ঘটনা সম্পর্কে কেউ আমাকে কিছুই জানায়নি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১