শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীর ৬১পুলিশ সদস্যকে পুরষ্কৃত করলেন এসপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

সেপ্টেম্বর মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নে নোয়াখালীর বিভিন্ন থানার ৬১জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। পুরষ্কারপ্রাপ্তদের বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অব অ্যপ্রিসিয়েশন ও অর্থ প্রদান করা হয়। এছাড়াও সদ্য অবসরে যাওয়া ১২জন পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করে বিদায় জানানো হয়।

বুধবার সকাল ১০টায় জেলা পুলিশ লাইন্সের শহীদ ময়নুল হক হলে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ পুরস্কার প্রদান করা হয়।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সামীম কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. খালেদ ইবনে মালেক, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ পিপিএম, হাতিয়া সার্কেল এর সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এ.এন.এম সাইফুল আলম খান প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০