মা’কে পাঁচ টুকরো করে হত্যা, ছেলেসহ পাঁচজনের স্বীকারোক্তি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে নূর জাহানকে (৫৮) পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় তার ছেলে হুমায়ন কবির’সহ গ্রেপ্তারকৃত পাঁচ আসামী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরআগে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন পিপিএম এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন নিয়ে সংবাদ সম্মেলন করেন।

বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তারকৃত আসামীদের নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আলতাফ হোসেন জানান, সুবর্ণচরে গৃহবধূ নূর জাহানকে পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত হুমায়ন কবির, সুমন, কালামকে বৃহস্পতিবার বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ২নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাদের কারাগারে প্রেরণের নিদের্শ প্রদান করেন। এরআগে এ ঘটনায় গ্রেপ্তারকৃত নীরব ও কসাই নূর ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

প্রসঙ্গত, গত ৭ই অক্টোবর বুধবার বিকালে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝের বিভিন্ন স্থান থেকে নূর জাহান নামের ওই গৃহবধূর ৫খন্ডিত লাশ উদ্ধার করা হয়। ক্লুলেস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, হত্যাকান্ডে অংশগ্রহণকারীদের চিহিৃত করা, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রসহ অন্যান্য আলামত উদ্ধারে জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেন এর নেতৃত্বে পুলিশের একাধিক টিম মাঠে নামে। অভিযানকালে সন্দেহজনকভাবে মৃত নারীর ছেলে হুমায়ন কবির হুমার বন্ধু নীরব (২৬) ও প্রতিবেশী কসাই নূর ইসলাম (৩৮) কে আটক করা হয়। তাদের দেওয়ার তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত বটি, চাপাতি, কোদাল, বালিশ ও মৃতের পরনের শাড়ী উদ্ধার করা হয়। পরে ১৬৪ধারায় আদালতে তাদের জবানবন্দির ভিত্তিতে হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী আগের মামলার বাদী ও মৃত নারীর ছেলে হুমায়ন কবিরকে (২৮) গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে হুমায়নের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে সরাসরি জড়িত তার মামাতো ভাই কালাম প্রকাশ মামুন (২৬), মামাতো বোনের স্বামী সুমনকে (২৫) গ্রেপ্তার করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০