শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

হাতিয়ায় নদী পাড়ে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার-১

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়নে এক কিশোরীকে (১৮) বাড়ী থেকে মোটরসাইকেল যোগে তুলে নদীর পাড়ে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে ধর্ষক হেলাল ও তার সহযোগি জামসেদকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে ধর্ষক হেলাল উদ্দিনকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার ভোরে কাজিরটেক এলাকা থেকে হেলালকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হেলাল ওই এলাকার মাহফুজুর রহমানের ছেলে। সে পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। অপর আসামী জামসেদ (৩২) রহমতপুর গ্রামের বেলাল মাঝির ছেলে।
ধর্ষিতার অভিযোগের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোরশেদ বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল হালিম জানান, ১৮বছর বয়সী ওই কিশোরী পাশ^বর্তী জেলা লক্ষ্মীপুরে একটি বাসায় ঝিয়ের (কাজের মেয়ে) কাজ করতো। গত ৪-৫দিন আগে সে তার বাবার বাড়ী হাতিয়ার হরণী ইউনিয়নের পূর্ব রসুলপুর গ্রামে আসে। গত ২৪অক্টোবর শনিবার রাত ১টার দিকে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগ থেকে উৎপেতে থাকা হেলাল ও জামসেদ তাকে পিছন থেকে মুখ-হাত চেপে ধরে বাড়ীর পাশের রাস্তায় নিয়ে মোটরসাইকেল যোগে চাম্মার ঘাট মেঘনা নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে জামসেদের সহযোগিতায় হেলাল উদ্দিন তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবুল খায়ের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় রবিবার ওই কিশোরী বাদী হয়ে হেলালকে প্রধান ও জামসেদকে দ্বিতীয় আসামী করে একটি মামলা দায়ের করেন। ইতোমধ্যে কাজিরটেক এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক হেলালকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। হেলালের সহযোগি জামসেদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০