Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এক ডাকাত ও ৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

 

আটককৃত ডাকাত মিজানুর রহমান রুবেল (২৮) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুস সাত্তারের ছেলে এবং আটক মাদক ব্যবসায়ী আবদুল শক্কুর (৫০) উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছমদ আলী মিয়াজী বাড়ির মৃত সাহাবুদ্দিনের ছেলে।

 

শুক্রবার (২০ নভেম্বর) দুপুর ৩টায় আটক দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শকত (তদন্ত) মো.রবিউল হক গণমাধ্যম কর্মিদের এ তথ্য নিশ্চিত করে জানান, তার নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রামপুর ইউনিয়নের বাঞ্ছারামপুর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত মিজানুর রহমান রুবেলকে আটক করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি ডাকাতি মামলা রয়েছে। এর আগে ২০১৮ সালে তাকে কোম্পানীগঞ্জে থানা পুলিশ ডাকাতির সময় অস্ত্রসহ গ্রেফতার করে। পরে সে জামিনে এসে পুনঃরায় ডাকাতির সাথে যুক্ত হয়।

 

অপর দিকে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো.মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবদুল শক্কুরকে আটক করে। পরে এসআই মো.মাহফুজুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন।

 

পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে ডাকাতি ও মাদক মামলায় বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Sharing is caring!