শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

২২’শ ইয়াবাসহ মাদক কারবারি আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়নে অভিযান চালিয়ে মো. রাশেদ (২৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২২’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে হাতিয়া বাজারের ছাগলহাটা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাশেদ দক্ষিণ জোড়খালী গ্রামের ফখর উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসান মিয়ার নেতৃত্বে হাতিয়া বাজারের ছাগলাহাটা এলাকায় অভিযান চালানো হয়। এসময় বিক্রি করতে আনা ২২পিস ইয়াবাসহ মাদক কারবারি রাশেদকে আটক করা হয়।

হাতিয়া মাঈনুদ্দিন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসান মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় রাশেদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হবে। মঙ্গলবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০